1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দুই মহাতারকার শেষ দ্বৈরথ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: অনেকেই ভেবে নিয়েছিল, সিআর সেভেনের দলবদলে ক্লাব ফুটবলে আর দেখা যাবে না মেসি ও রোনালদো লড়াই। তবে সেই ভাবনাকে গুড়িয়ে আবারও মুখোমুখি হতে যাচ্ছে এই দুই মহাতারকা। আজ (বৃহস্পতিবার) সৌদি আরবের রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মাঠে গড়াবে মেসি বনাম রোনালদো দ্বৈরথ।
ফরাসি ক্লাব পিএসজির তাদের মধ্যপ্রাচ্য সফরের অংশ হিসেবে সৌদির ক্লাব আল হিলাল ও আল নাসেরের সমন্বয়ে গড়া অল স্টার ইলেভেনের বিপক্ষে এই প্রীতি ম্যাচের লড়াইয়ে নামবে। ২ বছর পর মেসি-রোনালদোর আজকের এই লড়াই শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়। এদিকে আজকের ম্যাচে মেসি-রোনালদোর সঙ্গে ব্রাজিলের নেইমার জুনিয়র, ফ্রান্সের কিলিয়ান এমবাপের দেখাও মিলবে একই মাঠে।ফুটবল বিশ্লেষকদের মতে, মেসি-রোনালদোর এই লড়াই হয়তো ফুটবলে তাদের শেষ দেখা। ২০২০ সালের ডিসেম্বরে শেষবারের মতো মুখোমুখি হয়েছিলেন এই দুই ফুটবলার। এবার প্রায় দুই বছরের বেশি সময় পর আবারও লড়াইয়ে নামছেন বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় দুই তারকা। শেষ দেখায় ক্যাম্প ন্যুর সেই ম্যাচে জুভেন্টাসের হয়ে বার্সেলোনার বিপক্ষে দুই গোল করেছিলেন রোনালদো। ৩-০ গোলের জয় নিয়ে সেদিন মাঠ ছেড়েছিল সিআর সেভেনের দল।মাত্র একমাস আগে মেসি যেখানে বিশ্বজয় করেছেন, সেই কাতারে আজকের প্রীতি ম্যাচের প্রস্তুতিও সেরে ফেলেছেন লিও। ম্যাচটি প্রীতি ম্যাচ হলেও দর্শকদের আনন্দ দিতে চায় পিএসজি। এমনটাই জানিয়েছেন ফরাসি ক্লাবটির কোচ ক্রিস্টোফ গালতিয়ের।ইউরোপিয়ান ফুটবলকে বিদায় জানিয়ে সৌদি ক্লাব আল নাসেরে যোগ দিলেও, এখন পর্যন্ত ক্লাবটির হয়ে ম্যাচে নামা হয়নি রোনালদোর। তবে আজ সৌদি অলস্টারসের হয়ে অভিষেক হচ্ছে সিআর সেভেনের। বিশেষ এই ম্যাচে দলকে নেতৃত্বও দেবেন পর্তুগিজ মহাতারকা।মুখোমুখি লড়াইয়ে রোনালদোর থেকে ঢের এগিয়ে লা পুলগা। এখন পর্যন্ত ৩৬ বারের দেখায় ১৬ ম্যাচে জয় মেসির। রোনালদোর জয় ১১ ম্যাচে। তাছাড়াও মুখোমুখি দেখায় মেসির গোলসংখ্যা ২২টি। সিআর সেভনের ২১টি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..